মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মাসুদুল হক ডুলু‘র ১২তম মৃত্যুবার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সৈয়দ মাসুদ, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক ডুলু‘র ১২তম মৃত্যুবার্ষিকী স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় কুমারপাড়াস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, বীর মুক্তিযোদ্ধা মাসুদুল হক ডুলু‘র বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন। রাজশাহী মহানগর আওয়ামী লীগের তিনি অনেক অবদান রেখেছেন। দলীয় নেতাকর্মীদের সব সময় সাহস জোগাতেন। আজকের এই দিনে আমি তাঁকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার সভা ও দোয়া মাহফিলের সঞ্চালনা করেন। সভাপতিত্ব করেন সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

স্মৃতিচারণ করে বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী ও সাবেক কার্যনির্বাহী সদস্য হাফিজুর রহমান বাবু।

সভা ও দোয়া মাহফিলে মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, সৈয়দ শাহাদত হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ,

সাবেক আইন বিষয়ক সম্পাদক এ্যাড: মোঃ মোসাব্বিরুল ইসলাম, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জহির উদ্দিন তেতু, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব জাহিদুল ইসলাম জাহিদ,

সাবেক দপ্তর সম্পাদক মাহবুব-উল-আলম বুলবুল, সাবেক উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম দোলন, সাবেক কার্যনির্বাহী সদস্য নজরুল ইসলাম তোতা, এনামূল হক কলিন্স, মকিদুজ্জামান জুরাত, এ.বি.এম হাবিবুল্লা ডলারসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, থানা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।