মন্ত্রী মোস্তফা জব্বারের ৪র্থ ধাপে ত্রাণ বিতরণ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণা জেলার খালিয়াজুরি উপজেলায় বন্যাকবলিত পানি বন্দি অসহায় পরিবারের মাঝে ডাক ও টেলিযোগ মন্ত্রনালয়ের মন্ত্রী জনাব মোস্তফা জব্বারের পক্ষ থেকে ৪র্থ ধাপে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

আজ (৩০ জুলাই বৃহস্পতিবার ) দুপুরে খালিয়াজুরিতে আর্শ্চয় শিবিরে ২০০ জন বন্যায় নিমজ্জিত পরিবারসমূহের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এ প্রর্যন্ত ডাক ও টেলিযোযোগ মন্ত্রী মোস্তফা জব্বারের পক্ষ থেকে ১১০০ জন পরিবারের মাঝে ত্রাণ দেওয়া হয়। ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ,এম আরিফুল ইসলাম,উপজেলা আওয়ামীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম কিবরিয়া,

উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও ২নং চাকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কামাল আজাদ, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২নং চাকুয়া পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ১নং মেন্দিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হেকিম,

উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা রাজীব আহমেদ সহ উপজেলার সকল কর্মকর্তাগন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম আরিফুল ইসলাম বলেন, খালিয়াজুরিতে ৪ হাজার পরিবার পানি বন্দি আছে। একদিকে করোনা অন্যদিকে ৩য় বারের মত বন্যায় হাওর অঞ্চলের মানুষ গুলো চরম দূর্ভোগের মধ্য দিয়ে যাপন করছেন।

ডাক ও টেলিযোযোগ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোস্তফা জব্বারের ৪র্থ বারের মত উপহার ত্রাণ বিতরণ করা হয়, তিনি আরো বলেন প্রতিদিনি উপজেলার বিভিন্ন গ্রামে গ্রামে নৌকা করে বাড়িতে বাড়িতে গিয়ে পানি বন্দি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছি।