মনপুরা দখিনা হাওয়া সী-বিচ’কে আধুনিক নাগরিক সুবিধা দিয়ে গড়ে তোলা হবে, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব (এমপি)

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি: কক্সবাজারের মতো ‘মনপুরা দখিনা হাওয়া সী-বিচ’কে আধুনিক নাগরিক সুবিধা দিয়ে গড়ে তোলা হবে। এবং এটি দেশের ভ্রমনপিাসু মানুষের আকর্ষনের অন্ততম কেন্দ্রবিন্দু হবে বলে মন্তব্য করেছেন ভোলা-০৪ (মনপুরা-চরফ্যাশন) আসনের সংসদ সদস্য আলহাজ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

বুধবার (০৬ জানুয়ারী) নির্বাচনি এলাকা মনপুরায় সফরে এসে দখিনা হাওয়া সী-বিচ পরিদর্শণকালে তিনি এসব কথা বলেন। এছাড়া সকালে লঞ্চযোগে ঢাকা থেকে মনপুরায় এসে উপজেলার রামনেওয়াজ বাজারে এক পথসভায় অংশ নেন এমপি জ্যাকব।

পরে রামনেওয়াজ বাজার, হাজীর হাট ইউনিয়নের ফকিরহাট বাজার, বাংলাবাজার ও দক্ষিন সাকুচিয়া ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন। দুপুর ১২ টায় উপজেলা সদরে নবনির্মিত সরকারি ডাকবাংলো ভবন উদ্বোধন ও মতবিনিময় সভায় অংশগ্রহন করেন। পরে বিকেলে উপজেলার সর্বদক্ষিনে সাগর মোহনায় অবস্থিত সমুদ্র সৈকত ‘দখিনা হাওয়া সী-বিচ’ পরিদর্শন করেন।

দখিনা হাওয়া সী-বিচ’র সৌন্দর্যবর্ধন ও উন্নয়নের জন্য ২০ লক্ষা টাকা অনুদান ঘোষনা করেন এমপি জ্যাকব। এসময় এমপি জ্যাকব আরো বলেন, ‘আমি বিশ্বাস করি এই সী-বিচটি দেশের যে কোন পর্যটককে আকর্ষন করতে সক্ষম হবে।

এই সমুদ্র সৈকতের প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়ে হাজার হাজার পর্যটক ছুটে আসবেন এখানে।’ পরে সফরের কর্মসূচী শেষ করে বিকেলে স্পিডবোট যোগে চরফ্যাশনের উদ্দেশ্যে মনপুরা ত্যাগ করেন।