মনপুরায় বাগানে লাকড়ী আনতে গিয়ে নিখোঁজ বৃদ্ধের মরদেহ উদ্ধার

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি: ভোলার মনপুরায় বাগানে লাকড়ী আনতে গিয়ে আব্দুল লতিফ সৈয়াল (৭৫) নামক এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিখোঁজের একদিন পর সোমবার (২২ জুন) বিকেলে উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের জনতা বাজার সংলগ্ন কেওড়া বাগানের পাশের জমি থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৃত আব্দুল লতিফ উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা। পরে মৃত বৃদ্ধের লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানা যায়, উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল লতিফ (৭৫) রোববার সকালে তার বাড়ি সংলগ্ন কেওড়া বাগানে লাকড়ী সংগ্রহ করতে যায়।

দুপুর গড়িয়ে সন্ধ্যা হলেও বাড়িতে ফেরেনি আব্দুল লতিফ। বাড়িতে না ফেরায় তার আত্মীয়-সবজনরা খোঁজাখুঁজি শুরু করে। রাত পেরিয়ে গেলেও সন্ধান মেলেনি বৃদ্ধ আব্দুল লতিফের। পরদিন সকাল থেকে অনেক খোঁজাখুঁজির পর বিকেলে স্থানীয় জনতা বাজার সংলগ্ন কেওড়া বাগানের পাশের জমিতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে। পরে মৃত আব্দুল লতিফকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। এ ব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন জানান, বাগানে লাকড়ী আনতে গিয়ে বার্ধক্যজনিত কারনে মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।