মনপুরায় নতুন আরও একজনের করোনা শনাক্ত, উপজেলায় মোট আক্রান্ত ৯

সীমান্ত হেলাল, মনপুরা (ভোলা) প্রতিনিধি: ভোলার মনপুরায় নতুন করে ঢাকা ফেরত এক মেডিকেল রিপ্রেজেন্টেটিভের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এই উপজেলায় মোট ৯ জনের করোনা শনাক্ত হলো। বুধবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুমদুর রশীদ এই তথ্য নিশ্চত করেন। নতুন করোনা শনাক্ত যুবক উপজেলার মনপুরা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা।

তিনি ঢাকায় একটি ঔষধ কোম্পানির রিপ্রেজেন্টেটিভ হিসেবে কাজ করেন। স্বাস্থ্য কর্মকর্তা জানান, ঢাকা ফেরত আক্রান্ত ওই মেডিকেল রিপ্রেজেন্টেটিভ গত ১১ জুন মনপুরায় আসলে তার নমুনা সংগ্রহ করে বরিশালে পরীক্ষার জন্য পাঠানো হয়। পরে ১৭ জুন তার ফলাফল পজেটিভ আসে।

আক্রান্ত ওই মেডিকেল রিপ্রেজেন্টেটিভকে নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে আক্রান্ত যুবকের শরীরে কোন উপসর্গ নেই। তিনি সুস্থ্য রয়েছেন। উল্লেখ্য, ভোলা জেলায় প্রথমে মনপুরা ও বোরহানউদ্দিনে প্রথমে করোনা শনাক্ত হয়।

এ নিয়ে মনপুরায় ঢাকা ফেরত ৯ জনের করোন শনাক্ত হলো। এদের মধ্যে ৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। তবে এদের মধ্যে আক্রান্ত এক পুলিশ সদস্যকে জেলায় প্রেরণ করা হয়। আক্রান্তদের মধ্যে একজন হাসপাতালে ও নতুন আক্রান্ত একজনকে বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।