মধুখালীতে ভাইয়ের হাতে ভাই খুন! ঘাতক ভাই আটক

মফিজুর রহমান মুবিন, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি:  আজ শুক্রবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চর বাগাট গ্রামে আপন বড় ভাই কর্তৃক ছোট ভাইকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ছোট ভাইয়ের নাম তানজিদ মোল্যা (১২) এবং ঘাতক বড় ভাইয়ের নাম নামজুল (২০)। তাদের পিতার নাম মো: আহিদ মোল্যা। নিহত তানজির বাগাট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে শুক্রবার সকালে ছোট ভাই তানজিদকে বড় ভাই ডাক্তার দেখানোর কথা বলে বাড়ী থেকে বের হয়ে আনুমানিক ৯টা থেকে ১০ টার মধ্যে পাট খেতে গলা টিপে হত্যা করে বাড়ী ফিরে আসে। তানজিদ ফিরে না আসায় ছোট ভাই কোথায় জানতে চাইলে ঘাতক বড় ভাই নাজমুল এলোমেলো কথাবার্তা বলে। মায়ের সন্দেহ হলে বড় ভাইকে চাপাচাপি করলে সে মায়ের কাছে গলা টিপে হত্যার ঘটনা প্রকাশ করে।
বাড়ীর লোকজন তৎক্ষনাত পাট ক্ষেত থেকে তানজিদকে উর্দ্ধার করে বাগাট স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করে। খবর পেয়ে মধুখালী থানা পুলিশের ওসি (তদন্ত) রথীন্দ্র নাথ তরফদার অভিযান চালিয়ে মাদকাসন্ত বড় ভাই নাজমুলকে গ্রেফতার করে থানা হাজতে প্রেরণ করে। এ ব্যাপারে ওসি (তদন্ত) বলেন হত্যার অভিযোগে অভিযান চালিয়ে হত্যাকারী বড়ভাইকে গ্রেফতার করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।