মতলব উত্তরে ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী নাসির মিয়ার লিফলেট বিতরণ

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর প্রতিনিধি: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক, ঝিনাইয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. নাসির উদ্দিন মিয়া মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের লেখা সংবলিত লিফলেট পথচারী,

দোকানদারদের মাঝে বিতরণ করেন। বুধবার (৪ নভেম্বর) সকালে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রায় দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে পৌরসভার ছোট ঝিনাইয়া, তালতলী, ঘনিয়ারপাড়, রুহিতারপাড়, ছোট মরাধোন, আদুরভিটি, শিকিরচর, ছেংগারচর বাজার, কলাকান্দা বহুমুখী বাজার, ওটারচর, ছৈয়ালকান্দি এলাকায় লিফলেট বিতরণ করেন।

এ সময় সাথে ছিলেন, পৌর আওয়ামী লীগের নেতা ও ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমেদ, ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার হানিফ মিয়া, আলহাজ্ব আয়েত আলী মাষ্টার, তাজুল ইসলাম খান, সার্জেন্ট (অব.) আমান উল্লাহ সরকার, যুবলীগের নেতা জয়নাল আবেদীন সরকার, শাহীন মিয়া ঢালী,

মাসুম ঢালী, আমির হোসেন মোল্লা, বজলু ঢালী, শাহ আলম, মামুন মাষ্টার প্রমুখ। নাসির উদ্দিন মিয়া বলেন, পৌরসভার বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দসহ বিভিন্ন স্তরের মানুষ আমার সঙ্গে দেখা করছেন। আমি যেন প্রার্থী হই। সেই রকম চাপ আসছে চারদিক থেকে। ছেংগারচর পৌরসভা প্রথম শ্রেণীর হলেও প্রথম শ্রেণীর নাগরিক সুবিধা পাচ্ছে না।

ছেংগারচর পৌরসভাকে সৌন্দর্য নগরে পরিণত করতে আমি অক্লান্ত পরিশ্রম কবর। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন। প্রতিশ্রুতি অনুযায়ী সব কিছু করছেন। আমি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের চিত্র প্রতিটি ওয়ার্ডে তুলে ধরছি। এসব নির্বাচনী প্রচারণা কি না জানতে চাইলে তিনি বলেন, আমি উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরার চেষ্টা করছি।