মতলব উত্তরের গ্রাম পুলিশকে মারধর, থানায় অভিযোগ

মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মো. আরিফ হোসেনকে মারধরের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটে ৫ জুন বিকেল ৫টায় মোহনপুর ইউনিয়ন পরিষদের অফিসে।

গ্রাম পুলিশ আরিফ হোসেন উপজেলার মুদাফর গ্রামের বজল রহমান বেপারীর ছেলে। অভিযোগ সূত্রে জানা যায়, মোহনপুর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মো. আরিফ হোসেন বিকেল ৫টায় প্রতিদিনের ন্যায় অফিস বন্ধ করার জন্য অভিসে অহেতুক বসে থাকা কামালদি মাথাভাঙ্গা গ্রামের মৃত. সিরাজ মাঝির ছেলে মো. ইসমাঈল হোসেন (২৪)কে কোন জরুরী কাজ না থাকলে অফিস থেকে বের হওয়ার জন্য বলে।

এ কথা বলার পর গ্রাম পুলিশ আরিফ হোসেন পোষাক পরা অবস্থায় ইসমাঈল ও তার সঙ্গীয় একজন দু’জনে বাকবিতন্ডা শুরু করে। এতে বাঁধা দিলে তারা গ্রাম পুলিশ আরিফ হোসেনকে এলোপাথারি কিলঘুষি, লাথি মারিয়া চোখের নিচে, মুখে, ঠোটে, পিঠে, কোমড়ে’সহ শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। ইসমাঈল হোসেন তার সঙ্গী আরিফের পরিধেয় পোশাক টানা হেচড়া করে মাটিতে ফেলে দেয়।

পথচারী ও স্থানীয়দের সহায়তায় গ্রাম পুলিশ আরিফ হোসেন প্রাণে রক্ষা পায়। পরে তিনি মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়। ৮ জুন (বুধবার) আরিফ হোসেন বাদি হয়ে দুই জনকে আসামী করে মতলব উত্তর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। গ্রাম পুলিশ আরিফ হোসেন ন্যায় বিচার দাবী করেছেন।