ভোটের সুষ্ঠু পরিবেশ নষ্ট করছে বিএনপি: তাপস

ঢাকা দক্ষিণের বিএনপির মেয়র প্রার্থী ইশরাকের জনসংযোগে সংঘর্ষ পরিকল্পিত এবং নির্বাচনের পরিবেশ নষ্ট করতে তারা ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মেয়র প্রার্থী ফজলে নূর তাপস।

সোমবার (২৭ জানুয়ারি) স্টাফ কোয়াটার থেকে পথসভা করে প্রচারণা শুরু করেন তিনি। বলেন, একজন মেয়র প্রার্থী কিভাবে কাউন্সিলর প্রার্থীর সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয় সেটা আমার বোধগম্য নয়। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি, নির্বাচন বানচাল করার এটা একটা পাঁয়তারা, নির্বাচনের একটা সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে সেই পরিবেশকে নষ্ট করার জন্য তাদের এটি একটি ষড়যন্ত্র মাত্র।

প্রচারণার শেষ সময়ে ভোটারদের কাছে টানতে সাধ্যমতো চেষ্টা করছেন প্রার্থীরা। আধুনিক রাজধানী গড়তে সব ধরনের কার্যকরি পদক্ষেপ নেয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন তারা।

যেন দম ফেলবার সময় নেই। ভোটারদের দ্বারে দ্বারে অন্তত একবার পৌঁছানোর চেষ্টায় আওয়ামী লীগের দুই সিটির প্রার্থীদের গতিও তাই বদলেছে অনেকটা।

ঢাকা উত্তরের ১ নম্বর ওয়ার্ডে একটি পথসভায় অংশ নিয়েৃ আজকের দিনের প্রচারণা শুরু করেন উত্তরে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম। এরপর দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট চান। ভোটের মাত্র ৪দিন বাকি থাকায় কর্মী সমর্থকদের সাধ্যমতো চেষ্টার করবার আহ্বান জানান আতিকুল ইসলাম।

তবে প্রচারণায় যেন কোনোভাবেই জনদুর্ভোগের সৃষ্টি না হয় সেদিকে খেয়াল রাখতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন আওয়ামী লীগের প্রার্থীরা।