ভৈরব র‌্যাব কর্তৃক ৬ মাদক সেবী আটক

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: চোলাই মদ তৈরির আস্তানায় র‌্যাবের অভিযানে ৬ মাদক সেবীকে আটক করা হয়। আটককৃতরা হলো মোঃ আমির হোসেন (৫২), মোঃ সুমন ইসলাম (১৯), মোঃ সাজ্জুল হোসেন (৩০), মোঃ হোসেন মিয়া (৩০), মোঃ রিপন মিয়া (৪৮) ও আশরাফুল ইসলাম (৩০)।

শনিবার রাত সাড়ে আটটার সময় ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানাধিন বাগানবাড়ি এলাকায় অভিযান চালিয়ে উপরোল্লিখিতদের ৩০ লিটার চোলাই মদ’সহ আটক করা হয়। র‌্যাব সুত্র জানায়, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে চোলাই মদ তৈরী করে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জসহ বিভিন্ন স্থানে পাইকারি ও খুচরা বিক্রয় করে আসছে।

উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল শনিবার রাত সাড়ে আটটার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন বাগানবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ছয় মাদক সেবীকৈ আট করা হয়।

এ সময় গ্রেফতারকৃত আসামীদের দখল হইতে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার পূর্ব জব্দ করা হয়। ধৃত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।