ভৈরব র‌্যাব কর্তৃক ১১ লক্ষাধিক টাকার ফেন্সিডিল উদ্ধারসহ ২ জন আটক

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞে।জর ভৈরব র‌্যাব ক্যাম্প কর্তৃক ৩৫১ বোতল ফেনসিডিল এবং মাদক বহনের অভিযোগে ১টি সিএনজি, ১ টি মটর সাইকেল জব্দসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্প সদস্যগণ।
আটককৃতরা হলেঅ হবিগঞ।জ জেলার মাধবপুর থানাধিন গীলাতলী গ্রামে আব্দুস সাত্তার মিয়ার ছেলে মোঃ হারুন মিয়া (৩৩), ও ব্রাহ্মণবাড়ির বিজয় নগে থানাধিন বিটি দাউদপুর গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে মোঃ আব্দুস সালাম (৫০)। আজ সকাল সাড়ে সাতটার সময় ব্রাহ্মণবাড়িয়ার উত্তর শেরপুর গ্রামস্থ পাকা রাস্তার উপর থেকে তাদের আটকসহ মাদকদ্রব্য জব্দ করা হয়।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল উল্লেখিত এলাকায় মাদক উদ্ধারে তল্লাশী চৌকি স্থাপন কর্।
পুর্ব তথ্যের ভিত্তিতে তল্লাশি চৌকির সামনে সিএনজি ও মটর সাইকেলটি আসলে তল্লাশি করে ৩৫১ বোতল ফেনসিডিল উদ্ধার করে তা জব্দ করা হয় এবং মাদক পাচারের অভিযোগে হারুন মিয়া ও আব্দুস সালা কে আটক করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১১,৬০,৫০০/- টাকা। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেছে।