ভৈরব রেলওয়ে ষ্টেশনে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরব রেলওয়ে জংশন ষ্টেশনে ব্লাড ডোনেশন বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে ছিন্নমুল অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল এগারটার সময় ষ্টেশনের রেলওয়ে নিরাপত্বা বাহিনীর কার্যালয়ে এ বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় শতাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল তুলে দেন প্রধান অতিথি বাংলাদেশ রেলওয়ে সহকারি বানিজ্যিক কর্মকর্তা – ১ হামিদুল হক সাজ্জাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব রেলওয়ে ষ্টেশন মাষ্টার এ কে এম কামরুজ্জামান,

ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: ফেরদাউস আহমেদ, রেলওয়ে নিরাপত্বা বাহিনী পরিদর্শক এনায়েত করিম মাসুম, উর্ধতন উপ-সহকারি প্রকৌশলী সিগন্যাল মোঃ ছোলাইমান হোসেন, উর্ধতন উপ-সহকারি প্রকৌশলী বিদ্যুৎ আল মামুন, প্রধান বুকিং সহকারি কিশোর নারায়ন চৌধুরী, এইচ টি সি কামরুদ্দিন আহমেদ ও মোঃ কামরুজ্জামান।

ব্লাড ডোনেশন বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান বলেন আমাদের সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন রেলওয়ে ষ্টেশন এলাকায় অসহায় ছিন্নমুল শীতার্তদের মাঝে বিভিন্ন রকমের শীতবস্ত্র বিতরণ করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ ভৈরব রেলওয়ে ষ্টেনের কিছু সংখ্যক শীতার্তদের শীত নিবারণে শতাধিক কম্বল বিতরণ করা হয়।