ভৈরব উপজেলা নির্বাহী অফিসারের নিকট আশার খাদ্যসামগ্রী হস্তান্তর

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: করোনা পরিস্থিতি মোকাবেলায় ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফরাজনার নিকট দুইশত ব্যাগ খাদ্রসামগ্রী হস্তান্তর করলেন এনজিও সংস্থা আশা। গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য আজ ১মে, মঙ্গলবার বেলা ১১টার দিকে ভৈরব উপজেলা নিার্বহী অফিসারের নিকট দুইশত ব্যাগ খাদ্যসামগ্রী হস্তান্তর করেন আশার কিশোরগঞ্জ (ভৈরব) জেলার সিনিয়র ডিষ্ট্রিক ম্যানেজার মো: শফিকুল ইসলাম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন ভৈরব অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক সবুজ রেমা, ভৈরব-৩ ব্রাঞ্চের সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার কোহিনুর, ভৈরব-১ ব্রাঞ্চের বিএম নারায়ণ সাহা, ও ভৈরব এসটি ব্রাঞ্চের সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার মো: আব্দুর রহিম সহ অন্যন্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। জানাযায়, প্রতি ব্যাগে ১০ কেজি চাল, ২কেজি আলু, ২ কেজি ডাল, ১লিটার সয়াবিন তৈল এবং ১কেজি লবন খাদ্যসামগ্রী হিসেবে ভৈরবের ২শ অসহায় পরিবারকে উপজেলা প্রশাসনের মাধ্যমে এ খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

এছাড়াও করোনা পরিস্থিতি মোকাবেলায় সারা বাংলাদেশে আশার নিজস্ব তহবিল থেকে দেড় লাখ গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করার জন্য ১২ কোটি টাকা ত্রাণ তহবিলে বরাদ্দ দেয় আশা। এরই অংশ হিসেবে জেলা শহরের ৫শ ব্যাগ ও উপজেলা শহরে ২শ ব্যাগ করে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।