ভৈরবে ৬শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী বিতরন

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি:  ভৈরবে ৬শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ সামগ্রী উপহার বিতরন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে আজ মঙ্গলবার দুপুরে স্থানীয় সরকারি এমপি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান মন্ত্রীর দেওয়া চাল,ডাল,আলু,মিষ্টি কুমড়া,চিনি,সেমাই ও দুধ উপহার সামগ্রী বিতরন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ।

এ সময় উপস্থিত ছিলেন প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের এপিএস সাখাওয়াত উল্লাহ,পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ দলীয় নেতা-কর্মীরা । উপহার সামগ্রী বিতরনকালে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া জনগণকে বাড়িতে ও নিরাপদে থাকার আহবান জানিয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন দেশ বাসির কাছে দোয়া প্রার্থনা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, আপনারা খাবারের জন্য কেউ মারা যাবেন না । কারো খাবারের প্রয়োজন হলে আমাদের সাথে যোগাযোগ করবেন । কিন্ত ঘর থেকে কেউ বের হবেন না । আপনারা সবাই ঘরে থাকবেন ।