ভৈরবে ৩ পুলিশ, চিকিৎসক ও নার্স সহ ৫ জন করোনায় আক্রান্ত, মোট ১৭জন

 জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব থানার এক পুলিশ সদস্য (এসআই) করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ৭ দিনের মাথায় হোমকোয়ারাইন্টাইনে থাকা আরো ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হবার খবর পাত্তয়া গেছে।

আক্রান্তদের মধ্য ৩ জন পুলিশ সদস্য একজন ডাক্তার এবং একজন সেবিকা বলে জানা যায়। তাদের মধ্য একজন প্রাতিষ্টানিক কোয়ারেন্টাইনে বাকী ৪ জন হোম কোয়ারেন্টাইনে ছিলেন। এ নিয়ে ভৈরবে গত এক সপ্তাহে ১০ জন আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব এবং উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার বুলবুল আহম্মদ।

আক্রান্তদের ইতিহাস জানার পর পরবর্তি ব্যবস্থা গ্রহন করা হবে এবং নমুনা সংগ্রহের সংখ্যা আরো বাড়ানো হবে বলেও জানান তিনি। জানাযায় গতকাল হোমকোয়ারেন্টাইনে থাকা ৬ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। আজ শুক্রবার ( ১৭ এপ্রিল ) সন্ধায় আইইডিসি আর থেকে করোনা প্রতিরোধ কমিটির হাতে রিপোর্টটি পৌছায়্ । রিপোর্টে ৬ জনের মধ্য ৫ জনের নমুনায় পজেটিভ এবং একজনের নেগেটিভ ধরা পড়ে। তাদের মধ্য একজন নারী ৪ জন পুরুষ। আক্রান্তরা সবাই প্রথম আক্রান্ত পুলিশ সদস্যের সংস্পর্শে এসেছিল । বর্তমানে ৩৩ জন প্রাতিষ্টানিক কোয়ারেন্টাইনে এবং ১৫০ জন হোমকোয়ারেন্টাইনে রয়েছে।