ভৈরবে ২ নৌ- ডাকাত গ্রেফতার

জয়নাল আবেদীণ রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে পৃথক অভিযানে একাধিক নৌ-ডাকাতি মামলার আসামি ২ নৌ-ডাকাতকে গ্রেফতার করেছে নৌ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো নরসিংদী রায়পুরা উপজেলা মাঝেরচর গ্রামের মন্না মিয়ার পুত্র জুলহাস ওরফে বিল্লাল( ৩৫) ও ভৈরবের আগানগর ইউনিয়নের আপানগর গ্রামের সাদেক মিয়ার পুত্র সাগর ( ২৫) । গ্রেফতারকৃতদের ডাকাতি মামলায় কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করেছে নৌ-থানা পুলিশ।

এর আগে গত ৫ আগষ্ট এমামলার এজাহারভূক্ত আসামি ছাগাইয়া থেকে নুরু মিয়ার ছেলে দেলু মিয়া (৩৮) ও পরে তার স্বীকারোক্তিনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচার তলা এলাকার আব্দুল জলিল মিয়ার পুত্র রাসেল মিয়া (৩১)কে গ্রেফতার করে এবং ডাকাতি হওয়া ৪টি মহিষ ও ১টি গরু উদ্ধার করা হয়।

এ নিয়ে এ মামলার ৪ আসামিকে গ্রেফতার করেছে নৌ-থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে আজ রোববার ভোরে ভৈরব নৌ-থানার উপ-পরিদর্শক রাসেল মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে প্রথমে জুলহাস ওফে বিল্লালকে শিমুলকান্দি থেকে গ্রেফতার করে।

পরে সাগর কে আগানগর থেকে গ্রেফতার করে। ভৈরব নৌ-পুলিশ জানায়,পবিত্র ঈদুলআজহার দিন শনিবার সকালে ভৈরব থেকে কিশোরগঞ্জের অষ্টগ্রামের নৌকা করে একদল গরু বেপারী ৪টি মহিষ,১টি গরু ও নগদ টাকা বহন করে নিয়ে যাচ্ছিল।

মেঘনা নদীর আশুগঞ্জ প্রান্তে ৭/৮ জনের ডাকাত দল তাদেরকে ধাওয়া করে। ডাকাত দল গরু বেপারীর নৌকাটিকে আটকিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ৪টি মহিষ,১টি গরু ও নগদ ২লক্ষ ৪৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।