ভৈরবে সোহরাব হত্যার বিচারের দাবীতে মানববন্দন ও বিক্ষোভ মিছিল

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞে।জর ভৈরবে অটোরিক্সার যন্ত্রাংশ বিক্রেতা সোহরাব মিয়ার হত্যাকারীদের অবিলম্ভে গ্রেফতার ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্দন করেছে স্বজনসহ এলাকাবাসি।

আজ সকাল এগারটার সময় ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয়মোড় এলাকায় এ মান্ববন্দন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়। মানববন্ধনে অভিলম্ভে সোহরাবের হত্যাকারী হান্নানসহ তার সহযোগীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক বিচারের দাবী জানান স্বজনসহ এলাকাবাসি। নিহত সোহরাব মিয়া কালিপুর উত্তরপাড়া গ্রামের মোতালেব মিয়া মিয়ার ছেলে।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ভৈরব থানায় হান্নানসহ আটজনকে আসামী করে এশটি হত্যা মামলা দায়ের করেন। উল্লেখ্য, মাদক ব্যবসায়ী হান্নান কে গত কয়েক মাস আগে র‌্যাব মাদক সহ ধরে নিয়ে যায়। সম্প্রতি হান্নান জেল থেকে ছাড়া পেয়ে বাড়ী আসে। হান্নান গ্রেফতারের পেছনে সোহরাবের ইন্ধন রয়েছে বলে হান্নান ধারণা করে।

এরই জের ধরে গত ১০ সেপ্টেম্ভর রাতে সোহারাব কে মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে রামশংকরপুর এলাকায় নিয়ে যায়। ঐখানে কথা কাটাঁকাটির এক পর্যায়ে হান্নান পেছন থেকে ছুড়ি দিয়ে আঘাত করলে গুরুতর আহত হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।