ভৈরবে মাদক ব্যবসার নিয়ন্ত্রক শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরবের শ্রীনগর গ্রামে সিসি ক্যামেরার মাধ্যমে মাদক ব্যাবসার পরিচালনাকারি শীর্ষ মাদক ব্যাসায়ী মুছা মিয়া (৩৮) কে অবশেষে গ্রেফতার করতে পেরেছে ভৈরব থানার পুলিশ। এ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে পুলিশ একাধিকবার চেষ্টা করেও গ্রেফতার করতে পারেনি। ইতিপুর্বে বার বার মুছার সঙ্গিয় মাদককারবারি লোকজন পুলিশের উপর হামলা করে মুছাকে পালিয়ে যেতে সহায়তা করে।

ঐ সময় এস আই হুমায়ুন মুছার লোকজনের হামলায় আহতও হয়ে ছিলেন। মুছার নামে ভৈরব থানায় পাছঁটি মাদকের মামলা এবং ঐ মামলার তিনটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে পুলিশ সুত্রে জানা যায়। মুছাকে গ্রেফতারে অভিযান পরিচালনা করেন ভৈরব থানার ওসি (তদন্ত) বাহালুল খান বাহার।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ২৯ মে, শুক্রবার ভোর ৫টার দিকে অতিরিক্ত পুলিশ ফোর্স নিয়ে শ্রীনগর গ্রামে তার নিজ বাড়ি থেকে মুছাকে আটক করা হয়। আজও মুছাকে আটক করতে গেলে মাদক কারবারিরা পুলিশের উপর হামলা করে মুছাকে ছিনিয়ে নিতে চেষ্টা চালায়। প্রায় চারমাস মাস পুর্বে র‌্যাব পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের শতাধিক ফোর্সের মিলিত টাস্ক ফোর্সও দুইবার অভিযান চালিয়ে মুছাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

সিসি ক্যামেরায় নিয়ন্ত্রন করায় অভিযানে আগমুহুর্তে মুছা তার লোকজন নিয়ে পালিয়ে যায়। এই সিসি ক্যামেরা ব্যাবহার করার কারনে মুছাকে গ্রেফতারে অনেক সময় ব্যার্থ হতে হয় পুলিশকে। আটককৃত মুছাকে গেফতারি পরোয়ানায় আজ দুপুরে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।