ভৈরবে র‍্যাবের গাড়ীর সাথে বাসের ধাক্কায় দুই সাংবাদিকসহ ৩ র‍্যাব সদস্য আহত

জয়নাল আবেীদন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে র‍্যাবের গাড়ীর সাথে বাসের ধাক্কায় ২ জন সাংবাদিকসহ ৩ জন র‍্যাব সদস্য গুরতর আহত হয়। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা- সিলেট মহাসড়কের ভৈরব মেঘনা টোল পাজার নিকটে দূর্ঘটনাটি ঘটে।

আহতরা হলো চ্যানেল এস টিভির ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, সময় টিভির ভৈরব প্রতিনিধি মোঃ ফজলুর রহমান, র‍্যাবের এএসআই মোঃ দেলুয়ার হোসেন, এএসআই মোঃ হাবিব, কনস্টেবল মোঃ আপন । ঘটনার সময় বাসসহ চালক জাহেদুল ইসলাম লালনকে পুলিশ আটক করে। আহতদেরকে স্হানীয় উপজেলা স্বাস্হ্য কমপে­ক্সে ও বেসরকারী হাসপাতাল আল- শেফাতে চিকিৎসা দেয়া হয়।

জানা গেছে ভৈরব র‍্যাব ক্যাম্পের সদস্যরা আজ মঙ্গলবার সকাল ১১ টায় আশুগন্জ এলাকায় গাঁজা গাছ সন্ধানের অভিযানে যায়। এসময় তারা ওই দুইজন সাংবাদিককে অভিযানে নিয়ে যান। অভিযান শেষ করে ফেরার পথে র‍্যাবের গাড়ীটি মেঘনা সড়ক সেতু পার হয়ে ভৈরব প্রান্তে পৌঁছার সময় হঠাৎ করে পিছনদিক থেকে আসা তিতাস পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে।

এসময় র‍্যাবের গাড়ীর চালকসহ গাড়ীতে বসা ৪ জন গুরতর আহত হয়। ঘটনার পরপরই বাস ও চালককে আটক করে র‍্যাব ক্যাম্পে নিয়ে যায়।