ভৈরবে র‌্যাবের হাতে হত্যা মামলার আসামী গ্রেফতার

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে হত্যা মামলার আসামী সানী (২৮) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩ র‌্যাবের ক্যাম্পের সদস্যগণ।

সানী ঘোরাকান্দা গ্রামের মৃত আলী আকবর মিয়ার ছেলে। সোমবার রাতে তাকে তার নিজ এলাকা ঘোড়াকান্দা গ্রাম থেকে গ্রেফতার করা হয়। র‌্যাব সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঘোড়াকান্দা গ্রামে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল হত্যা মামলার আসামী সানীকে ঘোড়াকান্দা গ্রাম থেকে গ্রেফতার করে।

এ সময় সানীর দেহ তল্লাশী করে ১৪৫ পিস ইয়াবা উদ্ধার ও মাদক বিক্রির ২৭,০০০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়। সানী গত জানুয়ারী মাসের ৬ তারিখে পূর্ব শত্রুতার জের ধরে মো: সোহাগ মিয়া (৪৬) কে ৭ জন মিলে এলো পাথারী মারপিট করে গুরুত্বর রক্তাক্ত জখম করে।

স্থানিয়রা মুমর্ষ অবস্থায় সোহাগ মিয়াকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধিন অবস্থা সোহাগ মিয়া মারা যায়। এ ঘটনায় সোহাগ মিয়ার মেয়ে সখি বেগম (২২) বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত সানীর বিরুদ্ধে ভৈরব থানায় মাদক আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে।