ভৈরবে রিক্সা গ্যারেজ থেকে ১৪ জুয়ারী আটক, ভ্রাম্যমান আদালত সাজা

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিসিধি: ভৈরবের পঞ্চবটি এলাকার রবিন মাষ্টারে ইজিবাইক গ্যারেজে জুয়া খেলার সময় ১৬ জুয়ারী কে আটক করে প্রত্যেককে দশদিন করে সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ভৈরব থানা পুলিশের সহায়তায় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা অভিযান চালিয়ে জুয়ারীদের আটক করে ভৈরব থানায় প্রেরণ করে।

পরে আদালত বসিয়ে আটককৃত প্রত্যেক কে ১০ দিন করে বিনা শ্রম কারাদন্ড প্রদান করা হয়। দন্ড প্রাপ্তরা হলো গ্যারেজ ম্যানেজার আলম মিয়া (৩০), কাইল্যা ওরফে আল আমিন (২৭), রনি মিয়া (২২), জীবন মিয়া (৩২), রতন মিয়া (৩৮), রুবেল মিয়া (২১), সুমন মিয়া (৩২), সোহেল মিয়া (৩২), মামুন মিয়া (৩৩), সাইফুল (৩০), আমীর হোসেন (৩১) ,

বিল্লাল হোসেন (২৭), নুর আলম (৩৩) ও ইমাম আলী (৪০)। উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন করোনা কালে হঠাৎ করে ভৈরবে মাদক আসক্তি ও জোয়ার খেলা বেড়ে গেছে। বিভিন্ন সময় অভিযান চালিয়ে মাদক আসক্ত ও জোয়ারীদের গ্রেফতার করে আইনের আত্ততায় আনা হচ্ছে। তারই ধারা বাহিকতায় আজ দুপুরে এ অভিযান পরিচালনা করে এ সব জুয়ারীদের আটক করে সাজা দেত্তয়া হয়েছে।