ভৈরবে মাদক সম্রাট রিপন ১৯৭ বোতল ফেনসিডিলসহ জনতার হাতে আটক

 জয়নাল আবেদীন রিটন, ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে পুকুরপাড় গ্রামের শীর্ষ মাদক সম্রাট রিপনকে ১৯৭ বোতলফেনসিডিলসহ আটক করে পুলিশে সোপর্দ করেেেছ জনতা। আজ সকালে পলতাকান্দা মেঘনা নদীরপাড় থেকে বস্তাভর্তি ফেনসিডিলসহ আটক করলেও তার অপর সহযোগী ফেনসিডিলের আরেকটি বস্থা নিয়ে পালিয়ে যায় বলে জানায় স্থানীয়রা। পরে পুলিশ স্থানীয় কাউন্সিলর ও জনতার উপস্থিতিতে জব্দকৃত বস্তার ভিতর থেকে ১৯৭ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধাসহ জব্দ করে।

আটককৃত মাদক ব্যবসায়ী শহরের আমলাপাড়া গ্রামের জজ মিয়ার পুত্র বলে জানা গেছে । এ ব্যাপারে আটককৃত রিপনের বরিুদ্ধে মাদকদ্রব্য আইনে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায় আজ সোমবার সকালে শহরের পলতাকান্দা মেঘনা নদীর পাড়ে একটি নৌকা ঘাটে ভিড়তে দেখে এলাকাবাসির সন্দেহ হয় । পরে নৌকায় থাকা মাদক ব্যবসায়ী মাঝিকে নৌকা ছেড়ে চলে যেতে অনুরোধ করে । মাঝি মাদকের বিষয়টি টের পেয়ে নৌকা থেকে বস্তা নামিয়ে দিয়ে নৌকা ছেড়ে চলে যাওয়ার সময় মাদক ব্যবসায়ীরা নৌকায় উাার চেষ্টা করে ।

কিন্ত মাঝি নৌকা না ভিড়িয়ে নৌকা নিয়ে চলে যায় । পরে এক মাদক ব্যবসায়ী বস্তা ভর্তি ফেনসিডিলের একটি বস্থা নিয়ে দৌড়ে পালিয়ে যায় । এ সময় আরেক বস্তা ভর্তি ফেনসিডিল ঘাটে পড়ে থাকে । পড়ে থাকা বস্তার কাছে দাড়ানো মাদক ব্যবসায়ী রিপন এ সময় দৌড়ে পালানোর সময় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে । এ বিষয়ে ভৈরব থানার ওসি মোঃ শাহিন জানান, সকালে পলতাকান্দা মেঘনা নদীর পাড় থেকে ২ শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী রিপনকে আটক করে আমাদের কাছে সোপর্দ করেছে । এ বিষয়ে মাদক;দ্রব্য আইনে মামলা দায়েরের দায়ের করা হয়েছে।