ভৈরবে ভুয়া র‌্যাবসহ ২ জন আটক

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরবে লক্ষীপুুরস্থ মিন্টু মিয়া ফিলিং ষ্টেশন থেকে অস্ত্র, মাদক, ডাকাতি, দস্যুতা, খুনের উদ্দ্যোগ মামলার আসামী ও ভুয়া র‌্যাব পরিচয়দানকারী সন্ত্রাসী শাওন (২৬) ও তার সহযোগী ফারুক মিয়া (৩৮)কে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প সদস্যগণ। গতকাল মধ্য রাতে মিন্টু মিয়া ফিলিং ষ্টেশন থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ অভিযান চালিয়ে মিন্টু মিয়া ফিলিং ষ্টেশন থেকে কুখ্যাত সন্তাসী শাওন ও তার সহযোগী ফারুক মিয়াকে আটক করে। শাওন কিশোরগঞ্জের করিমগঞ্জ থানাধিন বিলগ্রাইন গ্রামের মৃত সবুজ মিয়ার ছেলে ও ফারুক মিয়া ভৈরব থানাধিন চন্ডিবেড় মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্ত্বার মিয়ার ছেলে।

র‌্যাব আরো জানায়, ধৃত আসামী শাওন একজন কুখ্যাত সন্ত্রাসী। সে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ছিনতাই, দস্যুতা, ডাকাতি, মাদকদ্রব্য চালান ও অস্ত্র ব্যবসায় জড়িত রয়েছে। এছাড়াও র‌্যাবের ভুয়া পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাঁদাবাজি করে আসছে। তার বিরুদ্ধে ঢাকাসহ বিভিন্ন জেলায় একাধিক মামলা রুজু আছে।