ভৈরবে বিএনপির পক্ষ থেকে সাংবাদিকদের মাঝে মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ

জয়নাল আনেদীন রিটন, ভৈরব প্রতিনিধিঃ ভৈরবে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো: শরীফুল আলমের পক্ষ থেকে সাংবাদিকদের মাস্ক ও হ্যান্ড গ্লাভস বিতরণ করা হয়।
আজ রবিবার দুপুরে ভৈরব টেলিভিশন জানার্লিস্ট এসোসিয়েশনের কাযার্লয়ে ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও পৌর বিএনপির সভাপতি হাজী মো: শাহীন সাংবাদিকদের জন্য ৩০০ মাস্ক ও হ্যান্ড গ্লাভস তুলে দেন। এ সময় উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো: নূর“জ্জামান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো: মজিবুর রহমান, দপ্তর সম্পাদক মো: সোহেলুর রহমান উপস্থিত ছিলেন।
এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামন ফারুক ও সাধারণ সম্পাদক মোস্তাফিজ আমিন সাংবাদিকদের পক্ষে মাস্ক ও গ্লাভস গুলি গ্রহণ করেন। এ সময় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো: ফজলুর রহমান, নির্বাহী সদস্য অধ্যাপক সত্যজিৎ দাস ধ্রুব, অর্থ সম্পাদক হাজী সজীব আহমেদ ও দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন রিটন উপস্থিত ছিলেন।
মাস্ক ও গ্লাভস গ্রহণ করে সাংবাদিক নেতারা বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো: শরীফুল আলমসহ স্থানীয় বিএনপি নেতাদের অভিনন্দন জানান। এই দুযোর্গকালে ভৈরবের সাংবাদিকদের নিরাপত্তার বিষয়টি নিয়ে ভাবার জন্য তাদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।