ভৈরবে পানিতে ডুবে আপন ২ বোনের মৃত্যু

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরবে পানিতে ডুবে লামিয়া (৫) ও পিয়া মনি (৩) আপন দুই বোনের মৃত্যু ঘটেছে। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের জগন্নাথপুর দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বাড়ির আঙ্গিনায় বর্ষার পানি থৈ থৈ করছে।

বাবা দুলাল মিয়া তখন যোহরের নামাজ পড়তে মসজিদে ছিলেন আর মা বাড়ির ভেতর ঘরোয়া কাজ করছিলেন। এ সময় দু বোন বাড়ির আঙ্গিনায় খেলতে গিয়ে পানিতে ডুবে মারা গিয়েছে বলে শিশুটির পারিবারিক সুত্রে জানা যায়। নিহতদের পিতা দুলাল মিয়া বলেন, আমি যোহরের নামাজ পড়ে বাড়িতে আসার পর তাদের মা আমাকে জানায় ওরা দু বোন বাড়ির আঙ্গিনায় খেলা করছিল।

বাড়ির আঙ্গিনায়তো পানি। বেশ কিছুক্ষণ যাবত তাদের খুজে পাচ্ছিনা। এ কথা শুনে আমি তাৎক্ষনিক পানিতে নেমে শিশুদের খুজতে শুরু করি। প্রথমে লামিয়ার লাশ খুজে পাই । কিছুক্ষণ পর পিয়া মনির লাশও পানিতে ভেসে ওঠে। পরে তাদের নিয়ে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে জানান। নিহতদের মা জানান, শিশুদের বাবা তখন নামাজে ছিলেন। বাচ্ছা দুটো তখন বাড়ির আঙ্গিনায় বসে খেলছিল আর তারা কখন আমার কাছে ভাত চাইছিল।

তখন আমি তাদের বলি খেলা কর আমি গোসলটা সেড়েই তোমাদের ভাত দিচ্ছি। আমি গোসল সেরে তাদের না দেখে বিভিন্ন স্থানে খুজতে থাকি। পরে তাদের বাবা এসে পানি থেকে দু মেয়ের লাশ উদ্ধার করে। এলাকাবাসী জানান, প্রথমে হয়তো কোন একটি শিশু পানিতে পড়ে যায় দেখে দ্বিতীয় শিশুটি তাকে উদ্ধার করতে গেলে সে পানিতে ডুবে যায় এমনটাই ধারনা করছি।