ভৈরবে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা অভিযুক্ত আটক

 জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধিঃ ভৈরবে শিশু ধর্ষনের মামলায় অভিযুক্ত আসামি আজিজুল হককে আটক করেছে থানা পুলিশ। আজ বিকেলে সম্ভুপুর এলাকা থেকে তাকে করা হয় বলে জানায় পুলিশ। পুলিশ ও শিশুটির পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে খেলার সময় প্রতিবেশী কিশোর আজিজুল হক (১৪) শিশুটিকে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে রাতে শিশুটি ব্যথায় কান্না করলে মা পারুল বেগম কারণ জানতে চাইলে শিশুটি জানায় আজিজুল তাকে পায়ুপথে ধর্ষণ করেছে।

প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়ায় শিশুটিকে কিশোরগঞ্জ সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির পিতা আব্দুর রহমান বাদী ঘটনার পর দিন শুক্রবার রাতে আজিজুল হককে প্রধান আসামি করে ভৈরব থানায় ধর্ষন মামলা দায়ের করেন। আজ শনিবার সম্ভুপুর রেল ক্রসিং এলাকা থেকে আজিজুল হককে গ্রেফতার করেন।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারি কর্মকর্তা মতিউজ্জামান বলেন, এ ঘটনায় শিশুটির পিতা আব্দুর রহমান বাদী হয়ে শুক্রবার রাতে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। ঐ মামলায় আজ শনিবার ভৈরব থানার অফিসার ইনচার্জ মো ঃ শাহিনের নেতৃত্ত্বে শহরের সম্ভুপুর রেলক্রসিং এলাকা থেকে মামলার তদন্তকারি কর্মকর্তা হিসেবে আমি সহ সঙ্গিয় ফোর্স নিয়ে আজিজুলকে আটক করেন। ################# মোবাইল ঃ ০১৭৪৮-৯২ ১১ ৮৮।