ভৈরবে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বিদ্যুৎ অফিস ঘেরাও

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি ॥ ভৈরবে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে আজ মঙ্গলবার দুপুরে ভৈরব বিদ্যুৎ অফিস ঘেরাও করে বিক্ষুবদ্ধ জনতা। এ সময় বিক্ষুদ্ধ জনতা নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে ও ঘন ঘন লোড শেডিংয়ের প্রতিবাদে ঘন্টাব্যাপী বিদ্যুৎ অফিস ঘেরাও করে আবাসিক নির্বাহী প্রকৌশলীসহ সকল কর্মকর্তাদের আগামী ২৪ ঘন্টার মধ্যে প্রত্যাহারের দাবী জানান । তা নাহলে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে বলে হুশিয়ারী দেন । বিক্ষুদ্ধ জনতারা জানান.গত কয়েক মাস ধরে ভৈরবে ঘন ঘন বিদ্যুতের লোড শেডিংয়ে ফ্রিজ,টিভি,কম্পিউটার,এসিসহ বৈদ্যুতিক সরজ্ঞামাদি নষ্ট হচ্ছে ।
এছাড়া পবিত্র রমজানে সেহরী,ইফতার ও নামাজের সময় প্রতিদিন ৫ মিনিট পর পর বিদ্যূৎ চলে যায় । এভাবে দিনে অন্তত প্রতিদিন কয়েক ঘন্টা বিদ্যুৎ থাকেনা । ভৈরব উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙাগীর আলম সেন্টু বলেন, পবিত্র রমজানে সেহরী,ইফতার ও নামাজের সময় প্রতিদিন ৫ মিনিট পর পর বিদ্যূৎ চলে যায় । বিদ্যুতের জন্য জনগণ অত্যান্ত কষ্টে আছে । এভাবে দিনে অন্তত প্রতিদিন কয়েক ঘন্টা বিদ্যুৎ থাকেনা । পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ জানান, ভৈরবের নির্বাহী প্রকৌশলী জামাত-শিবিরের লোক । তিনি জামাত-বিএনপির চক্রান্তে বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি করে সরকারের ও আমাদের এমপি নাজমুল হাসান পাপনের সুনাম ক্ষুন্ন করছে । তাই আগামী ২৪ ঘন্টার ভিতর তাকে দায়িত্ব থেকে স্বেচ্ছায় সরে যেতে বলা হয়েছে ।
এ সময় উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি জাকির হোসেন কাজল, স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক আফজাল হোসেন জামাল, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন,পৌর যুবলীগ সাধারন সম্পাদক আল আমিন সৈকতসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন । পরে উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙাগীর আলম সেন্ট,ুপৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলামকে তার উর্দ্ধতন কর্মকর্তার সাথে যোগাযোগ করে ২৪ ঘন্টার ভিতর কর্মস্থল থেকে সরে যাওয়ার নির্দেশনা দিয়ে সহকারি প্রকৌশলীকে ডেকে এনে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালনের আহবান জানান ।