ভৈরবে নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে ৫ হাজার দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

 জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি:  ভৈরবে কর্মহীন ও দরিদ্র ৫ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । আজ বৃহস্পতিবার দুপুরে কমলপুর নিউ টাউন এলাকায় অবস্থিত বেক্সিমকো ফার্মাসিউটিক্যাল অফিস চত্বরে স্থানীয় সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরন বরা হয় ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃ জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ,উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা,পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ ও সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ ।
এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া বলেন, নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে কর্মহীন ৫ হাজার মানুষের মাঝে ৫ কেজি করে চাল,১ কেজি তেল,১ কেজি ডাল ও ২ টি করে প্রত্যেক পরিবারকে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । এর আগে ও নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । তাছাড়া ভৈরবের সরকারি-বেসরকারি সকল হাসপাতালের চিকিৎসকদেরকে হ্যান্ড গ্লাভস,মাস্ক ও পিপিইসহ সকল ধরনের সরজ্ঞামাদি বিতরন করা হয়েছে ।
এ সময় তিনি ভৈরববাসীর উদ্দ্যেশ্যে বলেন,আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন কেউ বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না । তবে করোনা ভাইরাস মোকাবেলায় বিসিবি সভাপতির পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে বলেও তিনি জানান । এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন সরকারের পক্ষ থেকে ভৈরবে ১২ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে । এছাড়া ওমমএসের চাল বিতরন ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে এবং এ সহায়তা অব্যাহত আছে ।