ভৈরবে নদীতে গোসল করতে নেমে শিক্ষার্থী নিখোঁজের ৩৬ ঘন্টা পর ও উদ্ধার হয়নি

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে গতকাল শনিবার সকাল ১০টায় মেঘনা নদীর রেলসেতু এলাকায় গোসল করতে নেমে রাফি -(৮) নামের প্রথম শ্রেণীর এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। ৩০ ঘন্টা পার হত্তয়ার পর ও তার কোন সন্ধান মেলেনি।

ছেলে কে হারিয়ে পিতা-মাতা সহ স্বজনদের আহাজারি যেন কিছুতেই থামছেনা। ছোট শিশু হোসেন বলে রাফি ভেসে যেতে দেখলে ও তাকে উদ্ধারে কেউ এগিয়ে আসেনী। সাথে সাথে নদী ফায়ার সার্ভিস কে বিষয়টি জানানো হলেত্ত তারা কোন আমলে নেইনী বলে পরিবারের অভিযোগ।

রাত ১০ সাংবাদিকদের আগমনের কথা শুনে বাজার ফায়ার সার্ভিসের একটি টিম রাফির বাড়ীতে এসে খোঁজ নেয় এবং সকালে ডুবুরী দল আসবে বলে জানায়। রাফি স্থানীয় সান ফ্লাত্তয়ার কিন্ডার গার্ডেন স্কুলের ১ম শ্রেণীর শিক্ষার্থী সে ভৈরবপুর গ্রামের হেলার মিয়ার দ্বিতীয় ছেলে। জানায় যায়, গতকাল শনিবার সকাল ১০টার দিকে বাবা হেলাল মিয়া বাসায় ঘুমিয়ে ছিলেন।

মা তাকে বাসায় রেখে স্কুলে রাফির শিক্ষকের সাথে তার পড়ার ব্যাপারে কথা বলতে যায়। এই ফাঁকে রাফি তার এক চাচাতো ভাই হোসেন কে সাথে নিয়ে মেঘনা নদীতে গোসল করতে যায়। ওখানে গিয়ে কাপড় জুতা খুলে দুই জনেই নদীতে ঝাপ দেয়। নদীর প্রচন্ড স্রোতে হোসেন তীরে উঠতে পারলে ও রাফি ডুবে যায়। এ সংবাদ বাড়ীতে পৌছালে স্বজনরা দিন ভর ডুবিয়ে নৌকা যোগে সন্ধান করেও তার কোন খোঁজ পায়নি।