ভৈরবে ডাকাতি দশ্যুতা ও অস্ত্র মামলাসহ ৭ মামলার আসামী জনতার হাতে আটক, গণ দুলাই দিয়ে পুলিসে সোপর্দ

 জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরবে ডাকাতির প্রস্তুতিকালে ৭ ডাকাতি মামলার আসামি কুখ্যাত ডাকাত রগকাটা ফজলু কে দেশীয় অস্ত্রসহ জনতা আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে । সে সম্ভুপুর আলুকান্দা এলাকার মৃত সিদ্দিক মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসিরা জানায়,শনিবার রাতে শিবপুর ইউনিয়নের পুলতাকান্দি ব্রীজের কাছে যানবাহনে একদল ডাকাত যাত্রীদের কাছ থেকে মালামাল ডাকাতি করছে । এমন খবরে এলাকাবাসিরা ডাকাতদের ধাওয়া করে রগকাটা ফজলুকে দেশীয় অস্ত্র সহ আটক করলেও অন্যরা পালিয়ে যায়। পরে গণ পিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে।

পুলিশ জানায় গত ২ বছরে ফজলুর বিরুদ্ধে ভৈরব থানায় ৭ টি ডাকাতি মামলা হয়েছে। একাধিকবার তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে । এ বিষয়ে ভৈরব থানার উপ-পরিদর্শক রফিুকুল ইসলাম বাদী হয়ে ভৈরব থানায় মামলা দায়ের করেছে । উক্ত আসামীর বিরুদ্ধে ভৈরব থানায় ডাকাতি মামলা, ডাকাতির প্রস্তুতি মামলা,

অস্ত্র মামলা , দস্যুতা মামলা এবং মাদক মামলা সহ সর্বমোট সাতটি টি মামলা রয়েছে। গত ছয়মাস পুর্বে জেল থেকে জামিনে এসে গত রাতে ডাকাতির প্রস্তুতিকালে জনতা আটক কওে হণধুলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।