ভৈরবে ট্রেনের ধাক্কায় বয়োবৃদ্ধ গুরুতর আহত ॥ প্রশাসনের মহানুভবতা

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত আনুমানিক (৬৫) বয়োবৃদ্ধ ব্যাক্তি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। খবর পেয়ে ভৈরব রেলওয়ে পুলিশ তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঐখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে ভৈরব রেলওয়ে জংশন ষ্টেশনে পুর্ব পাশে আউটার সিগন্যালের নিকট অজ্ঞাত এ লোকটি একটি মালবাহী ট্রেনের সাথে ধাক্কা লেগে মারাত্মক আঘাৎ প্রাপ্ত হয়। পরে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা ও রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো ঃ ফেরদাউস আহাম্মদ এর মহানুভবতায় সাথে পুলিশ দিয়ে আহত লোকটিকে এ্যম্বোলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ফেরদাউস আহাম্মদ জানান, আজ সকালে লোকটি ট্রেনের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়। অমরা তাকে উদ্ধঅর করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় মেডিকেলে প্রেরণ করেন। পরে আমি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানাকে অবগত করি ।

আহত লোকটিকে ঢাকায় নিতে ইউএনও স্যার একটি এ্যাম্বুলেন্স পাঠিয়ে দেন। আমি থানা থেকে লোকটির সাথে পুলিশ দিয়ে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠাই। হাসপাতালে এখন পর্যন্ত লোকটি সুস্থ আছেন। লোকটি অজ্ঞাত বলে তার পরিবারের লোকজনের কাছে সংবাদ পৌছানো সম্ভব হয়নি।