ভৈরবে জুয়ার আসরে র‌্যাবের অভিযান; তিন জুয়ারী আটক

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরব পৌর শহরের তাঁতারকান্দি রেললাইন সংলগ্ন এলাকাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলার তাস ও নগদ ৪০৩০ টাকা উদ্ধার করে জব্দ করে র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্প সদস্যগণ। আজ বুধবার সন্ধা সাড়ে সাতটার দিকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো শহরের কমলপুর (নিউটাউন) এলাকার মোঃ জজ মিয়ার ছেলে মোঃ শাহাদত (৩০), জাহাঙ্গীর আলম (২৬), লক্ষীপুর গ্রামের মৃত বাদল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম ও জগন্নাথপুর (মধ্যপাড়া) গ্রামের মৃত আব্দুল ওহাব মিয়ার ছেলে মোঃ হানিফ মিয়া (৪৫)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি জুয়ারী চক্র নিয়মিত অবৈধভাবে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন তাঁতারকান্দি রেললাইন এর ধারে একদল জুয়ারী জুয়া খেলতেছে।

এ খবরের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে নগদ জুয়া খেলার ৪০৩০ টাকা ও তাস উদ্ধার করে জব্দ করা হয় এবং উপরোল্লিখিত তিন জনকে আটক করা হয়। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা দায়ের করা হয়েছে।