ভৈরবে কাভার্ডভ্যান চাপায় যুবক নিহত, ভ্যানজব্দ সহ চালক আটক

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবের ঢাকা -সিলেট মহা সড়কের দুর্জয় মোড়ে বিকাল ৩ টার দিকে কাভার্ড ভ্যানের চাপায় কাজী তৌফিক নামের এক যুবক নিহত হয়। এ সময় পুলিশ পিছু ধাত্তয়া করে কাভার্ড ভ্যান সহ চালককে আটক করে পুলিশ। পরে হাইত্তয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত কাজী তৌফিক নরসিংদীর বেলাবো থানার সররাবাদ গ্রামের কাজী বাদল মিয়ার ছেলে বলে জানা যায়।

পুলিশ ও প্রত্য্রক্ষদর্শীরা জানায় বিকাল আনুমানিক ৩ টার দিকে পথচারী কাজী তৌফিক রাস্তা পাড় হত্তয়ার সময় ঢাকাগামী আমান ট্রান্সপোর্টের দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এলাকাবাসী তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ভৈরব থেকে নারায়নপুর এলাকায় যাত্তয়ার পর তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলেছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। ভৈরব উপজেলা কমপ্লেক্সের ডাঃ সামান্তা ইসলাম বলেন, বেলা তিনটার দিকে কাজি তৌফিক নামে এক যুবককে আহত অবস্থায় পুলিশ নিয়ে এসেছিলেন আমাদের কাছে। গাড়িরন একটি তার শরীরের নিচের অংশ দিয়ে যাবার ফলে তার অবস্থা অনেক আশংকা জনক ছিল ।

এ অবস্থায় রোগীকে আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। ভৈরব থানার এসআই মুতিউজ্জামান বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি একটি লোক আহত হয়ে মুমুর্ষ অবস্থায় পড়ে আছে। প্রথমে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে জন্য পাঠাই। পরে দৌড়িয়ে ঘাতক কাভার্ড ভ্যানটি চালকসহ আটক করি । আটককৃত চালকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।