ভৈরবে করোনায় আক্রান্ত হলেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি:  মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ। ওনার শরীরে জ্বর অনুভব হলে ২ জুন ভৈরব ট্রমা সেন্টার করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। ৪ জুুুন তিনি করোনায় আক্রান্ত হয়েছেন । গত ২ জুন সংগ্রহকৃত নমুনার রিপোর্ট করোনায় পজেটিভ আক্রান্ত আসে। ডাক্তার পরামর্শে বর্তমানে তিনি বাসায় হোম আইসোলেশনে আছেন। করোনা’র দূর্যোগ শুরু হওয়ার পর থেকে খেটে খাওয়া হতদরিদ্র পরিবার সহ নিম্ন আয়ের মানুষের ঘরে খাবার পৌঁছাতে নিরলস পরিশ্রম করেছেন তিনি।

ব্যক্তিগত তহবিল থেকে ১ হাজার হতদরিদ্র পরিবার মাঝে খাদ্য সামগ্রী ও নগন অর্থ বিতরন করেছেন। এখন তিনি নিজেয় করোনায় আক্রান্ত। তা ছাড়াও দলীয় নেতা কর্মীদের মাধ্যমে ১২টি ওয়ার্ডে ভৈরব-কুলিয়ারচর সংসদও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার ও ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার উপজেলা পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার পৌর শহরের মানুষের ঘরে ঘরে পৌছেঁ দিয়েছেন।

তিনি ভৈরব বইমেলা পরিষদ সভাপতি, ভৈরব বাজার নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন ছাড়াও তিনি কাকলী কচিকাঁচার মেলা, ভৈরব বিজয় মেলা, ভৈরব উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তা ছাড়া ভৈরব পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমবায় জমি বন্ধকী ব্যাংকের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালনসহ বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালনসহ ৩০ বছর যাবত বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করছেন।

সুস্থ হয়ে আবার সকল দায়িত্ব সঠিক ভাবে পালন করতে চায়। এ ছাড়া এই নেতা ভিবিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব। তিনি ব্যক্তিগত জীবনে আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে দুর্দিনে মাঠ পর্যায়ে সরাসরি সক্রিয় ভুমিকা সহ দায়িত্ব পালন করেন আসছিলেন। তার দ্রুত সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে দেশ বাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। পাশাপাশি নিজের পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়ে এবং সকলের জন্য দোয়া করেছেন।