ভৈরবে করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন আরও দুই জন

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধিঃ  কিশোরগঞ্জের ভৈরবে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেলেন মো. সিরাজ মিয়া (৬৫) ও শাহানা বেগম (৭০) নামে আরও আরো দুই জন। সোমবার ভোরে ও রবিবার দুপুরে তাদের মৃত্যু হয়। সিরাজ মিয়া শহরের জগন্নাথপুর দক্ষিণ পাড়া এবং শাহানা বেগম ভৈরবপুর উত্তর পাড়া এলাকার বাসিন্দা। পারিবারিক সূত্রে জানা যায়, সিরাজ মিয়া বেশ কিছুদিন ধরে জ্বর-সর্দিতে আক্রান্ত ছিলেন।

গতকাল রবিবার দুপুরে তার শ্বাসকষ্ট হলে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। অপরদিকে একই উপসর্গ নিয়ে ভৈরবপুর উত্তরপাড়া এলাকার মোস্তফা কামালের স্ত্রী শাহানা বেগম (৭০) আজ সোমবার ভোরে নিজ বাড়িতে মারা গেছেন। খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের কর্মীরা মৃতদের বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছেন।

এ দিকে ভৈরবে নতুন করে আরও ২৪ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে ভৈরব উপজেলায় মোট ২৬৬ জনের মাঝে ভাইরাসটি শনাক্ত হলো। শনাক্ত হওয়া মৃতের সংখ্যা এখানে ৫ জন। নতুন করে ৩ জনসহ মোট সুস্থ হয়েছেন ৭১ জন। আজ সোমবার সকালে এসব তথ্য জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. বুলবুল আহমেদ।