ভৈরবে ইউপি সদস্যের বিরুদ্ধে হয়রানীমূলক মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরবে ইউপি সদস্য ( মেম্বার) জাহের মিয়ার বিরুদ্ধে জমির কাচাঁ ধান কেটে নেওয়া এবং মারধোরের ঘটনায় মামলা দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । আজ শুক্রবার সকালে শ্রী-নগর ইউনিয়নের বধুনগর গ্রামবাসির আয়োজনে ভৈরববাজার একটি আবাসিক হোটেলে সংবাদ সম্মেলনে শ্রী-নগর ইউনিয়ন পরিষদের বর্তমান ইউপি সদস্য ( মেম্বার) জাহের মিয়া লিখিত বক্তব্যে বলেন, বিগত ইউপি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

কিন্ত তার গ্রামের একটি কুচক্রীমহল তার সুনাম নষ্ট করার জন্য তার পিছনে উঠে পড়ে লেগেছে । এরই জের ধরে তার নিজ গ্রামের মোখলেছুর রহমান ও শ্রী-নগর গ্রামের উজ্জল মিয়া জমির ধান কেটে নেওয়া ও মারধোরের অভিযোগে ভৈরব থানায় পৃথক ২টি মামলা দায়ের করেছে । যা সম্পূর্ণ উদ্দ্যেশ্য প্রণোদিত ভিত্তিহীন ও বানোয়াট । এ ঘটনা সম্পর্কে তিনি কিছইু জানেনা এবং এলাকায় ছিলেননা বলে দাবী করেন । হয়রানীমূলক মিথ্যা বানোয়াট মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং ঘটনা সরেজমিনে তদন্তে প্রশাসনকে কার্যকর ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানান তিনি।

এ সময় মামলার অন্যতম অভিযুক্ত আক্তার মিয়া বলেন, আমি ১৩ বছর আগে ওরারখালে রহমান মিয়াসহ কয়েকজনের কাছ থেকে জমি কিনে ভোগদখল করে ধান চাষ করছি । বর্তমানে আমার চাষকৃত জমিতে ধান কেটে নিয়ে আমার ও মেম্বারের বিরুদ্ধে উল্টো মামলা দিয়ে আমাদের হয়রানী করা হচ্ছে ।এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তাদের স্বজন মোমেন মিয়াসহ আনেকেই।