ভৈরবে আহত বিদ্যুৎকর্মীর মৃত্যু

 জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরবে বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত সহকারী লাইনম্যান রাবিব হাসান (৩০) মারা গেছেন। আজ শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে তিনদিন চিকিৎসাধিন থাকার পর তিনি মারা যান। তিনি গাজিপুর জেলার কালিগঞ্জ থানাধিন এলাকার গোলাম মোস্তফা মিয়ার ছেলে। রাব্বি মিয়া ভৈরব বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের সহকারী লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।

বিগত বছর খানেক আগে তিনি এখানে বদলি হয়ে আসেন। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ভৈরব সরবরাহ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী মো: শফিকুল ইসলাম জানান, রাবিব গত ১৩ মে বুধবার বিকালে শহরের বাগান বাড়ি এলাকায় ত্র“টিযুক্ত বিদ্যুৎ সরবরাহ লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুতায়িত হলে তার শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। এ ছাড়া তিনি তখন বিদ্যুতের খুঁটি থেকে নীচে পাকা সড়কের উপর পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন।

দূর্ঘটনার পর তার সহকর্মীরা দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে বাজিতপুরের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।