ভৈরবে অধিক মূল্যে অক্সিজেন সিলিন্ডার বিক্রয়ের অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: ভৈরবের বাসস্ট্যান্ড এলাকায় ভাই ভাই ফিলিং স্টেশন সংলগ্ন প্রেমা এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানকে অধিক মূল্যে অক্সিজেন সিলিন্ডার বিক্রয়ের অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরব কমলপুর বাসষ্ট্যান্ডের মেসার্স প্রেমা এন্টারপ্রাইজ করোনা ভাইরাস (কোভিড-১৯) কে কেন্দ্র করে সাধারণ মানুষের কাছে অক্সিজেনের গ্যাস সিলিন্ডার অধিক দামে বিক্রয় করছে।

উক্ত সংবাদের ভিত্ত্বিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন রাত আনুমানিক আটটার সময় প্রেমা এন্টারপ্রাইজে অভিযান চালায়। ভ্রাম্যমান আদালতের নেতৃত্ত্ব দেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা বলেন, করোনা ভাইরাসকে কেন্দ্র করে কিছু অসাধু ব্যবসায়ী অক্সিজেন গ্যাস সিলিন্ডারের দাম বাড়িয়ে দিয়েছে। এরই প্রেক্ষিতে আজ মেসার্স প্রেমা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী কমলপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে হোসেন জাহাঙ্গীর (২৯) কে অধিক মূল্যে অক্সিজেনের সিলিন্ডার বিক্রয়ের অপরাধে নগদ ৫০হাজার টাকা জরিমানা করেন। তিনি ব্যবসায়ীদের উদ্দ্যেশ্যে বলেন, অধিক মুনাফার চিন্তা বাদ দিয়ে মানুষের জীবন বাচাতে সহায়তা করুন।