ভৈরবে অটোরিক্সা ছিনতাইকালে ১ জন আটক

জয়নাল আবেদীন রিটন , ভৈরব প্রতিনিধি:  কিশোরগঞ্জের ভৈরবে ব্যাটারিচালিত একটি অটোরিক্সা ছিনতাই কালে সুজন মিয়া (২৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে স্থানীয়রা।

পরে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয় । গতকাল মঙ্গলবার দুপুরে পৌর শহরের আইস কোম্পানী মোড়ে এ ঘটনা ঘটে। আটককৃত ব্যক্তির নাম সুজন মিয়া (২৫)। তার বাড়ি ঢাকার সাভার উপজেলার সাদাবুর গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, মেরাজ মিয়া নামে এক চালক দুপুর দেড়টার দিকে তাঁর অটোরিক্সাটি আইস কোম্পানী মোড়ে রেখে রাস্তার পাশে একটি দোকানে গিয়ে তিনি চা পান করছিলেন। সেখান থেকে দেখতে পান কয়েকজন যুবক মিলে বিকল্পচাবি দিয়ে রিক্সাটি চালিয়ে নিতে চেষ্টা করছেন। মিরাজ দ্রুত এসে গাড়ির নিয়ন্ত্রণ নিতে চেষ্টা করে।

এ সময় তিনজন তাঁর কাছ থেকে জোর করে চাবি নিয়ে যেতে চান। মেরাজ তখন চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে এসে সুজন নামে ছিনতাইকারিকে আটক করে। বাকিরা পালিয়ে যান। এই ঘটনায় মেরাজ মিয়া বাদী হয়ে ভৈরব থানায় একটি মামলা দায়ের করেন।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন জানান, গ্রেফতারকৃত সুজন সংঘবদ্ধ অটোরিক্সা ছিনতাইকারী চক্রের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাকে জিজ্ঞাসার মাধ্যমে চক্রের বাকী সদস্যের সন্ধান করে গ্রেফতার করা হবে ।