ভৈরবের ট্রাকের চাঁপায় আরএফএলের এরিয়া ম্যানেজার নিহত

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে কয়লা বোঝাই ট্রাকের চাঁপায় হোন্ডা আরোহী আরএফএলের এরিয়া ম্যানেজার মাইনুল ইসলাম তুষার নিহত(৪৫) নিহত। সে ঝালকাটি জেলার কাঠালিয়া উপজেলার আমত্তয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে। আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ন্যাটাল মোড়ের সারা টাত্তয়ারের সামনে এ ঘঁনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছে ট্রাকটি জব্দ সহ ট্রাকের হেলপার রাতুল মিয়া (১৮) কে আটক করে।

লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থ্য গ্রহন করা হবে বলে জানিয়েছেন ভৈরব থানার পরিদর্শক তদন্ত আলীে মোহাম্মদ রাশেদ। পুলিশ ও এলাকাবাসী জনায় সকাল সাড়ে আটটার দিকে ন্যাটাল মোড়ের সারা টাত্তয়ারের আরএফএল অসিফ থেকে হোন্ডা নিয়ে বেড় হন এড়িয়া ম্যানেজার মাইনুল ইসলাম তুষার। অফিসের সামনেই হোন্ডায় বসে কারো অপেক্ষায় ছিলেন তিনি।

এই সময় পিছনদিক থেকে কয়লা বোঝাই একটি বেপরোয় ট্রাক হোন্ডা সহ তাকে চাঁপা দিয়ে অনেক টুকু ছেচড়ে নিয়ে যায়। এলাকাবাসী তাকে মারাত্বক আহত অবস্থায় উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।এই সময় সহকর্মিদের কান্নায় হাসপাতালের পরিবেশ ভাড়ী হয়ে উঠে।