ভৈরবের চোরের ছূরিকাঘাতে রিক্সা গ্যারেজ মালিক গুরুতর আহত

জয়নাল আবেদীন রিটন, ভৈরব প্রতিনিধি: কিশোর গঞ্জের ভৈরব শহরের নিউটাউন এলাকায় একটি টি টিভি চুরির ঘটনা কে কেন্দ্র করে চোর সুমনের ছুরিকাঘাতে রিক্সা গ্যারেজ মালিক ডালিম মিয়া গুরুতর আহত হয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হয়েছে।

সে কমলপুর এলাকার আনোয়ার মিয়ার ছেলে। এলাকাবাসী জানায়, গত এক সপ্তাহ আগে শহরের নিউটাউন এলাকার বিল্লাল মিয়ার রেষ্টুরেন্ট থেকে রাতের বেলায় একটি ২১ ইঞ্চি টিভি চুরি হয়। পর দিন সকালে রেষ্টুরেন্ট মালিক এসে টিভি না পেয়ে দোকানে কিছু যন্ত্রপাতি পরে থাকতে দেখে।

খোঁজ নিয়ে জানতে পারে এ গুলো মাদক আসক্ত একই এলাকার আসাদ মিয়ার ছেলে সুমনের। চুরির ঘটনায় রিক্সা গ্যারেজ মালিক ডালিম এলাকার কয়েক জন মিলে সুমনকে চাপ দিলে সে চুরির কথা স্বীকার করে। গতকাল রাত সাড়ে দশটার দিকে টিভি ফেরত দিবার কথা বলে ডালিম কে গ্যারেজ থেকে ডেকে নিয়ে ছুরিকাহত করে পালিয়ে যায়।

পরে এলাকাবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে ইউনাইটেড নামে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযুক্ত সুমনকে গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে বলে জানান।