ভারতীয় সিমান্তের কাছে মাদকসহ দুইজনকে আটক করেছেন ৩৫ বিজিবি

মো: শামীম হোসেন, জামালপুর জেলা প্রতিনিধি: “মাদকের বিরুদ্ধে বিন্দুমাত্র ছাড় নয়” এই স্লোগানকে সামনের রেখে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) কুড়িগ্রামের রৌমারী ভারতীয় সিমান্ত এলাকার কাছে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মাদক ও দুই মাদক কারবারীকে আটক করেছে।

সোমবার (৮জুন) দিবাগত রাতে জামালপুর ব্যাটালিয়ন (৩৫বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ, এসইউপি এর সার্বিক সহযোগীতায় রৌমারী বিওপি’র সুবেদার মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে ০৫ সদস্যের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় সিমান্তের সাড়ে চার কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ধনারচর মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা ৪৫২ পিছ ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও ৫ গ্রাম হেরোইন, ১ টি মোটর সাইকেল এবং ১টি মোবাইল ফোন আটক করতে সক্ষম হয়।

আটককৃত মালের বাজার মূল্য-৩,১৭,৬০০/- টাকা। এসময় আটক করা হয় দুইজন মাদক কারবারীকে। আটকৃত দুইজনের পরিচয় কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের আলগার চর গ্রামে মৃত নুরুল হুদার ছেলে মোঃ আজাদ হোসেন (৪০) ও মৃত কাছিম উদ্দিন ছেলে মোঃ কামাল হোসেন (৩৮) তারা দুইজন দীর্ঘ দিন যাবত মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে ।রাজিবপুর-রৌমারী এলাকায় “মাদক সম্রাট” হিসেবে পরিচিত । এছাড়াও ঢাকা-গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে মাদক পাচার করে আসছে বলেও জানা যায়। ওই মাদক কারবারীদের আটকের কথা জানজানি হলে এলাকাবাসীর স্বস্থিবোধের কথা জানায় । তাদের বিরুদ্ধে মামলা দায়ে করে রৌমারী থানায় সোর্পদ করা ।