ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ

 বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি:করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন ও স্বল্প আয়ের মানুষের জন্য গ্রামে গ্রামে বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ সামগ্রী উপহার পৌঁছে দিচ্ছেন মানবতার ফেরিওয়ালা,জাতীয় শিক্ষক নেতা অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।
দেশে এই দূর্যোগ সময়ে গত দুই মাস যাবৎ আশুগঞ্জে নিজ বাড়িতে অবস্থান করে প্রতিদিন আশুগঞ্জ ও সরাইলের নিরন্ন মানুষের সেবা করে যাচ্ছেন আওয়ামী লীগের এই নেতা। ঝড়বৃষ্টি উপেক্ষা করে সরাইলের কালিকচ্ছে ও নোয়াগাও ইউনিয়নের আইড়লে দুস্থ পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন সাবেক এই ছাত্রনেতা। উপহারের মধ্যে রয়েছে চাল,ডাল,সেমাই,চিনি ও গুড়া দুধ।
শুক্রবার (২২মে) সকালে সরাইল উপজেলার আইড়ল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই আয়োজন করা হয়। মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব আশুগঞ্জের সভাপতি সইফুল ইসলাম বাবুল, উজ্জল আহমেদ ও স্থনীয় নেতৃবৃন্দ। অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু বলেন,প্রধানমন্ত্রীর নির্দেশে তিনি গত দুইমাস যাবৎ আশুগঞ্জে অবস্থান করে জনগণের সেবায় সাধ্যমত সহযোগিতা প্রদান করে যাচ্ছেন।
তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান। আসন্ন পবিত্র ঈদে সকলকে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব ও সরকারি বিধি-নিষেধ মেনে নিজেদেরকে সুরক্ষিত রাখার আহবান জানান। তিনি জাতির এই দুর্যোগে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।