ব্রাহ্মণবাড়িয়ায় টর্নেডো লন্ডভন্ড ৪ টি গ্রাম; আহত ১০ জন

 বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও সরাইলের বুড্ডা পাড়ায় টর্নেডোর আঘাতে ৪টি গ্রাম ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। আজ শনিবার সকালে সরাইল উপজেলার বুড্ডাপাড়া ও নাসিরনগর উপজেলার সদরের পশ্চিমপাড়া এবং আশুরাইল বেনীপাড়া, শ্রীঘর গ্রামের উপর দিয়ে টর্নেডো বয়ে যায়। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় টর্নেডোর তাণ্ডবে শতাধীক ঘরবাড়ি, গাছপালা, নৌকা ও ব্যবসা প্রতিষ্ঠানসহ বিদ্যুতিক খুটি ভেঙে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

শনিবার (৬ জুন) সকালে উপজেলার কয়েকটি গ্রামে আঘাত করে টর্নেডোটি। এসময় উপজেলা সদরের পশ্চিমপাড়া, চেঙ্গাপুর, ডাকবাংলো, গাংকুলপাড়া, গৌর মন্দির, মহাখালপাড়া, বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল, শ্রীঘর, হরিপুর ইউনিয়নের নরহা গ্রামেসহ বিভিন্ন গ্রামে এটির তাণ্ডব চলে।

টর্নেডোর কবলে পড়ে আহত হয়েছেন ১০ জন। আহতদের উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা সুনির্দিষ্টভাবে জানাতে পারেনি কেউ। এদিকে টর্নেডোর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নাসিরনগর উপজেলা নির্বাহী হওয়ার খবর আমরা পেয়েছি। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।