ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আরো ১৭ জন আক্রান্ত

 বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় নতুনভাবে আরো ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাড়াল ১’শ ৩১ জনে। শুক্রবার (২৯ মে) দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন জেলার সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহ।

তিনি জানান, জেলার বিভিন্ন এলাকা থেকে মোট তিন হাজার ৮’শ ১ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছিল। এর মধ্যে তিন হাজার ৬’শ ৬২ জনের ফলাফল পাওয়া গেছে। তাদের মধ্য থেকে মোট ১’শ ৩১ জনের করোনা পজেটিভ পাওয়া যায়। শুক্রবার দুপুর পর্যন্ত আসা ৮৩ জনের ফলাফলের মধ্যে ১৭ জনের করোনা ফলাফল পজেটিভ পাওয়া গেছে।আক্রান্তদের আইসোলেশনে আনার ব্যবস্থা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ায় ১৭ জনের করোনা সনাক্ত। আক্রান্তদের মধ্যে সদরের রাধিকা ১ জন, মধ্যপাড়ায় ৪ জন, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন, পীরবাড়ি ২ জন, কাজিপাড়া ৩ জন, কলেজপাড়া ১ জন, মুন্সেফপাড়া ১ জন, ভাদুঘর ১ জন, সদর হাসপাতালে ১ জন, আশুগঞ্জের আলমনগরে ১ জন ও বিজয়নগরের সিংগারবিলে ১ জন রয়েছে।

তিনি আরো জানান, জেলায় এখন পর্যন্ত আইসোলেশনে থাকা করোনা আক্রান্ত ৫৮ জন রোগী চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। মৃত্যুবরণ করেছেন দুইজন। বাকিরা আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি।