ব্রাহ্মণবাড়িয়ায় আরো দুইজনের করোনা শনাক্ত

 বাবুল সিকদার, ব্রাহ্মণবাড়িযা জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে আরো দুইজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট ৬০ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তবে নতুনভাবে আক্রান্ত একজন ঢাকায় থাকেন বলে জানা গেছে।
শুক্রবার (৮ মে) দুপুরে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন জেলার সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহ। তিনি আরো জানান, শুক্রবার দুপুরে নতুন ভাবে আরো দুইজনের নেয়া নমুনার ফলাফল করোনা পজেটিভ এসেছে। তাদের একজনের বাড়ি জেলা সদর উপজেলায়। আরেকজন আশুগঞ্জ লালপুর গ্রামের জানাগেছে সে বর্তমানে ঢাকার বাসিন্দা। সে গত বুধবার সকালে ঢাকা থেকে আবু তালেব নামে এক আড়াই বছরের শিশুর লাশ নিয়ে এ্যম্বুলেন্সে করে এসেছিলেন।
সেখানে অনেকেরই নমুনা সংগ্রহ করা হয়েছিল। তার মধ্য থেকে ঢাকা থেকে আসা ওই যুবকের নমুনার ফলাফল পজেটিভ পাওয়া গেছে। খোঁজ নিয়ে জানা গেছে সে ওই এ্যম্বুলেন্সে করেই আবার ঢাকায় ফিরে গেছে। জেলা সদরে পাওয়া আরেকজনকে আইসোলেশনে আনার ব্যবস্থা করা হয়েছে। সিভিল সার্জন ডা. মো. একরাম উল্লাহ আরো বলেন, জেলার সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী জেলার সদর উপজেলায় ৪ জন, আখাউড়ায় ১৪ জন, বিজয়নগরে ৯ জন, নাসিরনগরে ৯ জন, বাঞ্ছারামপুরে ৬ জন, নবীনগরে ১৬ জন, সরাইলে একজন রয়েছেন। এর মধ্যে ঢাকা থেকে আশুগঞ্জে আসা একজনের নমুনা সংগ্রহ করা একজন রয়েছে। তিনি বর্তমানে ঢাকাতে রয়েছেন। বর্তমানে ব্রাহ্মণবাড়িয়ার আইসোলেশনে থাকা রোগীর সংখ্যা ২৪ জন। নতুনভাবে আরো একজন যুক্ত হবেন। আইসোলেশন থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৮ জন।