বোয়ালমারী পৌর নির্বাচন: নৌকার প্রচার প্রচারনায় আ’লীগের নেতারা ব্যস্ত

মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আ’ লীগ মনোনীত প্রার্থীর পক্ষে পৌর বাজার, পাড়া মহল্লায় প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন উপজেলা আ’লীগ ও পৌর আ’লীগের নেতা কর্মীরা। সকাল থেকে গভীর রাত পর্যন্ত এ প্রচার প্রচারনা চালানো হচ্ছে।

বুধবার (৬ জানুয়ারী) সকাল থেকে বোয়ালমারী পৌর শহর বাজারের অলি গলি দিয়ে প্রচার চালাতে দেখা যায় নেতাকর্মীদের। প্রচার চালানোর সময় বিভিন্ন দোকানে হান্ডবিল দিয়ে ভোট ও দোয়া চান। সেলিম রেজা লিপন মিয়ার রয়েছে ক্লিন ইমেজ। ভোটারদের কাছে রয়েছে তার গ্রহনযোগ্যতা।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন, উপজেলা আ’ লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, আ’লীগ থেকে মনোনীত মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন, উপজেলা যুবলীগ নেতা মো. মাসুদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বাকের ইদ্রিসসহ নেতা কর্মীরা।

পৌরসভায় মোট মেয়র পদে প্রার্থী রয়েছে তিন জন। তারা হলেন, নৌকার মেয়র প্রার্থী সেলিম রেজা লিপন মিয়া, বিএনপির থেকে ধানের শীষে আব্দুস শুকুর শেখ ও স্বতন্ত্র (জগ মার্কা) মো. লিটন মৃধা। আগামি ১৬ জানুয়ারী ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। মোট ভোট কেন্দ্র রয়েছে ৯টি। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২২ হাজার ২৭৯জন, পুরুষ ভোটার রয়েছে ১০ হাজার ৮৮৩জন, মহিলা ১১ হাজার ৩৯৬ জন।