বোয়ালমারীতে ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৯নং ওয়ার্ডের কলারণে ১৬ দলীয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে কলারণ মাঠে ফুটবল টুর্ণামেন্টটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি ছিলেন ৯নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী তরুণ সমাজসেবক মো. জাফর মিয়া। বিশেষ অতিথি ছিলেন (৭, ৮ ও ৯) সংরক্ষিত ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রার্থী মোসা. সোমা পারভীন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মো. মোবজেল দেওয়ান, মো. লোকমান মোল্যা, মো. মোফিজুর মোল্যা, মো. জবেদ আলী, মো. আজগর মোল্যা, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. নবাব উদ্দিন, মো. মোদাচ্ছের মোল্যা, মো. ইব্রাহিম মীর, মো. নুরুল মোল্যা, মো. টুকু মোল্যা প্রমুখ। ফাইনাল খেলায় হোসাইন ও সাইফুলের টিম অংশগ্রহণ করে। ট্রাইবেকারে ২-৫ গোলে সাইফুলের টিমকে পরাজিত করে হোসাইনের টিম চ্যাম্পিয়ন হয়। রেফারির দায়িত্ব পালন করেন মো. লিটন মোল্যা ও লাইনম্যানের দায়িত্বে ছিলেন মো. এরশাদ মোল্যা এবং হৃদয় হোসেন। খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ী এবং রানার্সআপ টিমকে ট্রফি প্রদান করেন।

এ সময় প্রধান অতিথি মো. জাফর মিয়া তার বক্তব্যে বলেন, যুব সমাজকে নেশা আর মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। উন্নত, টেকসই ও সমৃদ্ধ দেশ গড়তে যুবসমাজকে এগিয়ে আসতে হবে। আমি এলাকার সুবিধাবঞ্চিত জনগণের সেবা করার উদ্দেশ্যে রাজনীতিতে এসেছি। সমাজের অসহায় দারিদ্র জনগোষ্ঠীকে সামনে নিয়ে মাদক ও দুর্নীতিমুক্ত ৯নং ওয়ার্ড গঠন করাই আমার মূল লক্ষ্য।