বোয়ালমারীতে সন্ত্রাসীদের হামলায় নারীসহ আহত ২

মো. ইলিয়াস মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের বাজিদপুর গ্রামের প্রবাসি ও তার স্ত্রীর উপরে সোমবার (০১.০৬.২০) দুপুরে সন্ত্রাসীরা হামলা করে চাইনিচ কুড়াল ও রামদা দিয়ে এলাপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করেছে। পরে ওই প্রবাসি ও তার স্ত্রীকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে আসে।

সেখানে তাদের অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রিফার্ড করা হয়। জানা যায়, দাদপুর গ্রামের সৌদি প্রবাসি আমিন মিয়া ও তার স্ত্রী রিক্তা পারভীন সোমবার দুপুরে চিতার বাজার থেকে বাড়ি যাওয়ার পথে বাসার সামনে পৌছালে ওৎ পেতে থাকা দাদপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সালিমুল হকের নেতৃত্বে এক দল সন্ত্রাসী তাদের মোটরসাইকেল রোধ করে।

এ সময় চাইনিচ কুড়াল ও রামদা দিয়ে তাদেরকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় তাদের কাছে থাকা সাড়ে ৩ লাখ টাকা ও তার স্ত্রী রিক্তা পারভীনের গলায় থাকা স্বর্ণের চেইন, কানের দুল এবং দুটি রুলি ছিনিয়ে নিয়ে যায়। আহত রিক্তা পারভীন বলেন, সন্ত্রাসী হামলাকারীদের সাথে আমাদের দীর্ঘদিন জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল।

সোমবার দুুপুরে চিতার বাজার থেকে বাড়ি ফেরার পথে আমাদের বাড়ির সামনে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা সালিমুলসহ একদল সন্তাসী আমাদের উপরে অর্তকিত হামলা করে কুপিয়ে আহত করে। এ সময় কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে সালিমলের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে তাদের বক্তব্য দেওয়া সম্ভব হলো না। থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান বলেন, হামলার ঘটনা শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।