বোয়ালমারীতে মামলা করায় বাদির লোককে হাতুরী পিঁটা

মোঃ ইলিয়াস মোল্যা, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী গ্রামে সংঘর্ষে বাড়ি ঘরের হামলার ঘটনায় মামলা করায় বাদির লোককে হাতুরী পিঁটা করে মারাত্মক যখম করেছে আসামি পক্ষের লোকজন বলে অভিযোগ পাওয়া গেছে। পরমেশ্বরদী গ্রামের বাসিন্দা আহত আনোয়ার মোল্যাকে (৩৫) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতর বড় ভাই জাহাঙ্গীর মোল্যা (৩৯) জানান মঙ্গলবার (১ডিসেম্বর) দুপুর ১২টার দিকে তার ভাই আনোয়ার মোল্যা ময়েনদিয়া বাজার থেকে বাড়ি ফিরার পথে পরমেশ্বরদী নতুন রাস্তা আক্তার হাফেজের বাড়ির সামনে পৌঁছালে ওৎ পেতে থাকা পরমেশ্বরদী গ্রামের বাসিন্দা ছরোয়ার খাঁনের লোকজন তার উপরে হামলা করে। এ সময় হাতুড়ি দিয়ে আনোয়ারকে এলো পাথারী ভাবে পিটিয়ে আহত করে। তিনি আরো বলেন গত (২৭নভেম্বর) সকালে ছরোয়ার খাঁন ও রিপন মিয়ার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এ ঘটনায় (২৯নভেমম্বর) রাতে রিপন মিয়ার ভাই ওহিদ মিয়া থানায় মামলা করেন। আমরা রিপন মিয়ার গ্রুপের লোক বলে মামলা করার কারনে আমার ভাইকে হাতুরী দিয়ে মারধর করেছে। ছরোয়ার খাঁন মোবাইল ফোনে বলেন, কিছু দিন আগে আনোয়ার আমার লোকজনকে মারধর করেছিলো। সে কারনে আমার লোকজন আনোয়ারকে মারধর করেছে বলে শুনেছি। থানা অফিসার ইনচার্জ নুরুল আলম বলেন, মারধরের খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।